Popular Post

zwani.com myspace graphic comments

Monday, August 26, 2013











এটিএম বূথ আমরাদের দেশে কিছুদিন হল পরিচিতি লাভ করেছে। তাই অনেকেই এর কন্ট্রোল সম্পর্কে তেমন পরিচিত নয়। ।আমি নিজেও এব্যাপারে বেশ ঝামেলায় পড়েছিলাম । তবে শেষ পযর্ন্ত আমি এর কন্ট্রোল গুলোর সাথে পরিচিত হতে পেরেছি। শেষ পযর্ন্ত একজন ব্যাংক কর্মকর্তা এক্ষেত্রে আমাকে সাহায্য করেন। কিন্তু একটা বিষয় আমি এখানে উল্লেখ করতে পারি।। সেজন্য আমি এই পোস্টটি এখানে সাবমিট করলাম । আশা করি আপনাদের উপকারে লাগবে।

আসলে এটিএম বুথে টাকা তোলা খুবই সহজ । উপরের ছবিটি দেখুন। এখানেই সবকিছু উল্লেখ করা আছে। আসলে আমি যে বিষয়টি নিয়ে ঝামেলায় পড়ে ছিলাম তা হলো এর বিভিন্ন অপশন চয়েস করার জন্য বিভিন্ন বাটন আমি প্রথমে খুজে পাচ্ছিলাম না। আর সেবিষয়টিই আমি এখানে আপনাদের বুঝাতে চেয়েছি। এটিএম বুথের স্ক্রীনের দুপাশের বাটন গুলোতে কোন মার্কিং না থাকায় একজন নতুন ব্যবহারকারীকে ঝামেলায় পড়তে হয় । শুধু আপনারা একটা বিষয় মনে রাখবেন এটিএম মেশিনের স্ক্রীনে বিভিন্ন অপশন গুলো স্ক্রীনে যে পাশে আসবে আপনাকে সেদিকের বাটন গুলো আপনার পছন্দ আনুযায় চাপতে হবে। আশা করি আপনারা আমার মত আর ঝামেলায় পড়বেন না। আমি ইন্টারেন্টে বিভিন্ন বিষয়ে অনেক ভিডিও টিউটোরিয়াল পেলেও এবিষয়ে কোন ভিডিও পেলাম না

The Won Blog Of EARN FOR TEICKS. The Blog Created by Bijoy Kumar Biswas. Designed by বিজয়*বিজন*বিজু