Popular Post

zwani.com myspace graphic comments

Saturday, September 28, 2013

আজ আপনাদের আমি এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব, যেটার মাধ্যমে আপনি ফেসবুকের পেজের লাইক পাবেন সহজেই। এটা অনেকটা বিনিময়ের মত। মানে আপনি যতগুলো লাইক করবেন ততগুলো লাইক পাবেন। আপনি লাইক এর মাধ্যমে কয়েন অর্জন করবেন আবার সেই কয়েন এর বিনিময়ে আপনার পেজের লাইক পাবেন। সহজ হিসাব।এই সাইট এর মাধ্যমে আপনি facebook likes,facebook share,facebook page likes,facebook photo likes,youtube likes,youtube views,twitter follow ইত্যাদি খুব সহজেই বাড়াতে পারবেন এবং এর মাধ্যমে আপনি অনেক কয়েনও বাড়াতে পারবেন ।আবার আপনি চাইলে এই কয়েন সেল করে টাকা ও আয় করতে পারেন ।
আপনি payment পাবেন  bKash &  skrill  এর মাধ্যমে ।
আমার payment proof : all payments are recived by Bkash  .
Video Tutorial From Youtube For This Site :

trust
Last Payment This Friday :

2013-09-19
Share
Work Method:এখন আমি আপনাদের শিখাব facebook , Twitter কোথায় সেট করবেন এবং কিভাবে আয় করবেন । আমি আপনাদের এটা পিকচার এর মাধ্যমে বুঝিয়ে দিব ।তাহলে শুরু করা যাক । আপনি প্রথমে    রেজিস্ট্রেশন করতেCLICK HERE  http://shareyt.com/ এ লগিন করুন ।
তারপর আপনি Settings এ ক্লিক করুন । Settings এর ফাকা জায়গা গুলো পুরন করুন এবং শেষে আপনার password দিয়ে update এ ক্লিক করুন । ব্যাস , এতে আপানার facebook,twitter,youtube এবং অন্যান্য সব অ্যাকাউন্ট সেট করা হয়ে গেল । এখন Coin earn করার জন্য Earn Coin এ ক্লিক করেন । আপনি যদি Twitter follow করে Coin earn করতে চান তাহলে twitter.. Follow Users তে ক্লিক করেন । তারপর নতুন একটা পেজ আসবে । এখন আপনি Follow তে ক্লিক করবেন । প্রথমবার Follow করতে আপনার Twitter অ্যাকাউন্ট এর user name এবং password চাইবে । পরেরবার Follow করতে আর চাইবে না । শুধু Follow তে ক্লিক করলেই হবে । আপনার Follow করা হয়ে গেলে confirm এ ক্লিক করুন । তারপর red clour এর ওই লেখাটি আসলেই বুঝবেন আপনি সঠিক ভাবে Follow করতে পেরেছেন । এভাবেই আপনি facebook,twitter,youtube এবং অন্যান্য সব অ্যাকাউন্ট এর মাধ্যমে Coin earn করতে পারবেন । এখন আপনি আপনার সাইট এর ভিজিটর আনার জন্য Set Your Campaign – Start an Ad ক্লিক করুন ক্লিক করার পর একটা ফরম আসবে । ওই ফরম টায় আপনার ওয়েবসাইট এর সঠিক details দেন । সব খালি ঘরগুলো পুরন করা হলে Add Compaign এ ক্লিক করেন । তাহলেই আপনার সাইট এর বিজ্ঞাপন দেয়া হয়ে যাবে ।

The Won Blog Of EARN FOR TEICKS. The Blog Created by Bijoy Kumar Biswas. Designed by বিজয়*বিজন*বিজু