Popular Post

zwani.com myspace graphic comments

Sunday, December 8, 2013

আপনারা সকলেই জানেন যে US Paypal Account ব্যবহারের সবচেয়ে বড় ঝামেলা হলো SSN Verify. আমাদের কাছে কোনো SSN Card নাই তো আমরা কিভাবে এটি ভেরিফাই করব। আমি একটা উপায় বের করেছি আর তা হলো ফেক কার্ড বানিয়ে তা জমা দেয়া। ইস কী সোজা তাইনা! না না না! এটা সোজা না। কেনো সোজা না তার কারণগুলো দেখুনঃ
১। গুগলে অনেক SSN Card এর ইমেজ পাবেন এর একটিও Valid নয়।
২। ভেলিড হলেও ইমেজ ক্লীয়ার না।
৩। ভেলিড হলেও ওই ফরমেট গুলো পুরাতন যা বর্তমানে গ্রহণযোগ্য নয়।
৪। আসল SSN Card এর অনেক ফিচার এতে মিসিং আছে।
৫। ফটোশপে বানোনোর চিন্তা করছেন? বানান কিন্ত প্রচুর খাটনি করতে হবে তাও আবার আসলটার সাথে মিলবে কিনা সন্দেহ আছে।
তো এসব কথা বিবেচনা করে আমি আপনাদের জন্য নিয়ে এলাম আসল SSN CARD। এটিকে আমি আবার ফটোশপে পিএসডি করে রেখেছি, যাতে আপনারা পছন্দ মত নাম ও নাম্বার বসাতে পারেন। যারা এই কাজটুকুও পারবেন না তারা পেপল ব্যবহার কইরেন না। মাইন্ড কইরেন না!
Download Link: https://app.box.com/s/gl897vuu230zab8ma0h4
File Password: h929h29hj2o682
আমার কাছে পাবেন এরকম সকল প্রকার ইউ এস ভেলিড ডকুমেন্ট। আমাকে দিয়ে বানাতে চাইলে কিছু চার পয়সা দিয়েন।
ইমেইল করুন সাহায্যের জন্যঃ mantusarker1@gmail.com
কিছু গুরুত্বপূর্ণ আপডেটঃ
SSN Number মনগড়া ইচ্ছেমতো বসালে হবেনা। তাহলে কিভাবে বসাবেন আসুন দেখে নেই---
প্রথম কাজ ভেলিড SSN বের করা। ধরুন আপনি নিচের Address টি পেপলে ইউজ করেছেন।
2698 Star Trek Drive
Pensacola, FL 32505
এখানে FL  মানে হচ্ছে Florida State. এই স্টেট এর SSN Number শুরু হয় এই ফরমেটে 591-20-XXXX
অর্থাৎ এই স্টেট এর  প্রত্যেকটি SSN Number শুরু হবে 591-20 এই নাম্বার দিয়ে। তাহলে আমি এই স্টেট অনুসারে আমার SSN Number ঠিক করবো
এরকমঃ 591-20-4592, তো এখানে আমি 4592 এটা নিজে বসিয়েছি। এখন আসুন এই তৈরি করা SSN Number টা কি Valid তা ভেরিফাই করি।
ভেরিফাই করতে এই সাইটে যান>http://www.ssnvalidator.com । আমি এই সাইটে গিয়ে আমার নাম্বার টা দিয়ে SEARCH বাটনে ক্লিক করে
এরকম একটি রেজাল্ট বের হয়েছেঃ

বুঝতেই পারসেন নাম্বারটা ভেলিড তাহলে আমি আমার ফেক SSN CARD এর জন্য এটাই নির্বাচন করলাম।
এভাবে আপনি স্টেট অনুসারে SSN number Format বের করার জন্য http://www.fakenamegenerator.com এর অ্যাডভান্স অপশনের হেল্প
নিতে পারেন।
** একটা কথা বিনা প্রয়োজনে পেপলে এটা সাবমিট করবেন না। পেপল আপনাকে দিতে বললে তখন সাবমিট করবেন।
আমার PSD তে অন্য কালার বা ফন্ট ব্যবহার করবেন না কেননা এটির ফন্ট কালার আসলটার কালারের সাথে মিলিয়ে দেয়া আছে। PSD তে শুধুমাত্র নতুন নাম আর নাম্বার বসাবেন। মনে রাখবেন নাম অবশ্যই  ক্যাপিটাল লেটারে লিখতে হবে। ফটোশপ থেকে ইমেজটি সেভ করার পর এটিকে কালার প্রিন্ট করুন। এরপর
প্রিন্টেড কাগজে কালো কলম দিয়ে কার্ডের নাম অনুযায়ী সাইন করুন। সবশেষে এটি স্ক্যান করে পেপলে জমা দিন

Leave a Reply

Subscribe to Posts | Subscribe to Comments

The Won Blog Of EARN FOR TEICKS. The Blog Created by Bijoy Kumar Biswas. Designed by বিজয়*বিজন*বিজু